Media File চলে যাবার পরে এখন ফেসবুকে নতুন সমস্যা: Auto Friend Request Sent

সম্প্রতি মেটা ইনকর্পোরেশনের আওতাভুক্ত  ফেসবুক মেসেঞ্জারে খুঁজে পাওয়া যাচ্ছিলোনা মিডিয়া ফাইলগুলো। বিশ্বের বিভিন্ন দেশ থেকে বিভিন্ন রিপোর্ট উঠে এসেছিলো এই বিষয়ে। সবগুলো রিপোর্ট এ জানা গিয়েছিলো, ফেসবুক মেসেঞ্জারে শেয়ার করা পূর্ববর্তী ফাইলগুলো ভিজিট করার জন্য 'View Media, Files and Links' অপশনে ক্লিক করলে সেখানে কিছুই খুঁজে পাওয়া যাচ্ছেনা।

এই ঘটনায় বেশ অনেকেই ছিলেন ভুক্তভোগী। যদিও প্রায় ১২ ঘন্টা পরে ফিরে পাওয়া গেছিলো সেসব ফাইলস গুলো। তবে এখন আবার ফেসবুকে দেখা দিয়েছে নতুন সমস্যা! 

ফেসবুক থেকে কারো আইডিতে ভিজিট করলে অটোমেটিক সেখানে ফ্রেন্ড রিকুয়েস্ট চলে যাচ্ছে। রিফ্রেশ করলেও ঠিক হচ্ছেনা। বারবার ক্যান্সেল করে দিতে হচ্ছে। এছাড়াও অনেকের কাছে নতুন নতুন রিকুয়েস্ট আসছে আবার ডিলিটেড দেখাচ্ছে। এসব সমস্যার ভুক্তভোগী হচ্ছে ফেসবুক ব্যবহারকারীরা। তবে এখনো পর্যন্ত মেটা ইনকর্পোরেশন থেকে এই বিষয়ে কোনো ব্যাখ্যা পাওয়া যায়নি। কেন এই সমস্যাটি হলো অথবা এর সমাধান কোথায়? প্রশ্ন রয়ে গেছে ফেসবুক ব্যবহারকারীদের।

শুধু তাই নয় অনেকের মতে অনেকদিন  যাবত ফেসবুক ডাউন হবার মত ঘটনার সম্মুখীন হয়েছেন তারা। এর পাশাপাশি নানান রকম গ্লিচ তো রয়েই গেছে।  ফেসবুক কোম্পানি মেটা ইনকর্পোরেশনের আওতাভুক্ত হওয়ার পর থেকে বিভিন্ন নতুন নীতিমালা ও আপডেট এর জন্য নানান সময় নানা সমস্যা দেখা দিয়েছে ফেসবুকে। তাদের বিভিন্ন গ্লিচ এর জন্য ভোগান্তি পোহাতে হচ্ছে ফেসবুক ব্যবহারকারীদের। এখন এই নতুন সমস্যার সমাধান কবে হবে তা নিয়ে বিরক্তি প্রকাশ করছেন ফেসবুক ব্যবহারকারীরা।

Post a Comment

0 Comments