Grameenphone Network Unavailable: GP Network Down

বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল ফোন নেটওয়ার্ক Grameenphone বেশ কিছুক্ষণ ধরেই ডাউন! 

আজকে দুপুর ১২ টা থেকে কাজ করছেনা তাদের নেটওয়ার্ক। শুধু নেটওয়ার্ক নয়, তাদের সার্ভিস ও পাওয়া হয়েছে দুষ্কর। এই নিয়ে ভোগান্তির শেষ নেই Grameenphone ব্যবহারকারীদের। কিছু কিছু সংবাদ মাধ্যমের বক্তব্যমতে, গ্রামীণফোনের অপটিক্যাল ফাইবারের লাইন কাটা পড়ায় এই সমস্যার সম্মুখীন হচ্ছেন ব্যবহারকারীরা। তবে বিস্তারিত কোনো সংবাদ এখনো পাওয়া যায়নি।

বাংলাদেশে প্রায় ৮ কোটি ৩০ লক্ষ মানুষ Grameenphone ব্যবহার করে থাকেন। হঠাৎ করেই নেটওয়ার্ক ও সার্ভিস ফল করায় বিপদে পড়েছে সবাই! শুধু গ্রামীণফোনের ফিজিক্যাল সিম নয়, Skitto ও তাদের e-SIM সহ সকল সার্ভিস এর নেটওয়ার্ক ডাউন!

Grameenphone থেকে এখনো কোনো নিউজ বা আপডেট পাওয়া যায়নি এ ব্যাপারে। কতক্ষণ কিংবা কবে নাগাদ এই সমস্যার সমাধান পাওয়া যাবে তা নিয়ে এখনো কোনো প্রকার সংবাদ পাওয়া যায়নি Grameenphone থেকে। 

গ্রামীণফোন-ই বাংলাদেশে সর্বপ্রথম GSM Technology নিয়ে আসে। শুধু তাই নয়, সর্বপ্রথম ঢাকা ও চট্টগ্রামে 5G চালু করে Grameenphone। এছাড়াও প্রথম e-SIM নিয়ে আসার কৃতিত্ব ও তাদের! তাদের নেটওয়ার্ক ও সার্ভিসগুলো দ্রুত আবার সচল হয়ে উঠুক, এটুকুই এখন সকলের প্রত্যাশা।

Post a Comment

0 Comments