প্রি-অর্ডার করা যাবে Samsung Galaxy S22 এবং Galaxy Tab 8

লঞ্চের আগেই আসন্ন Galaxy S22 স্মার্টফোন সিরিজের জন্য প্রি-অর্ডার নেওয়া শুরু করেছে স্যামসাং। দক্ষিণ কোরিয়ার এই নির্মাতা কোম্পানি আগামী মাসে গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টে লঞ্চ করতে যাচ্ছে Samsung Galaxy S22, Galaxy S22+, এবং Galaxy S22 Ultra। কোম্পানি এই ডিভাইসগুলির স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলো ঘোষণা করার আগেই মার্কিন যুক্তরাষ্ট্রে গ্রাহকদের পরবর্তী Samsung ফ্ল্যাগশিপ স্মার্টফোন এবং আসন্ন Galaxy Tab S8-এর প্রি-অর্ডার করার অনুমতি দিচ্ছে। ধারণা করা হচ্ছে কিছুদিনের মধ্যে এই সুবিধা ইন্ডিয়া এবং বাংলাদেশেও পাওয়া যাবে। 


Samsung পূর্বে গ্রাহকদের Galaxy S21 স্মার্টফোনের পাশাপাশি Galaxy Note 20-এর প্রি-অর্ডার করার অনুমতি দিয়েছিল এবং কোম্পানির ওয়েবসাইট থেকে জানা যায় এবার আসন্ন Samsung Galaxy S22 স্মার্টফোনের দাম গ্রাহকদের আগেই দেয়ার প্রয়োজন হবেনা। স্যামসাং তাদের ওয়েবসাইটে আরও উল্লেখ করেছে যে, যেসব ব্যবহারকারীরা স্মার্টফোনের প্রি-অর্ডার করবেন তারা $50 ক্রেডিট পাবেন যা কোম্পানির ওয়েবসাইটের অন্যান্য পণ্য কেনার জন্য ব্যবহার করা যাবে। পরবর্তী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট কখন অনুষ্ঠিত হবে তা স্যামসাং আনুষ্ঠানিকভাবে প্রকাশ করেনি, তবে প্রতিবেদনে বলা হয়েছে এটি ৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে পারে।

যে অঞ্চলে তারা ফোন লঞ্চ করবে তার উপর ভিত্তি করে Samsung Galaxy S22 সিরিজে Snapdragon 8 Gen 1 বা Exynos 2200 দিয়ে ফোনটি তৈরি করা হবে।  স্মার্টফোনগুলো 12 GB পর্যন্ত RAM এবং 512 GB স্টোরেজ বৈশিষ্ট্যযুক্ত হবে বলে আশা করা হচ্ছে। এছাড়াও Samsung Galaxy S22 Ultra স্মার্টফোনে থাকা একটি এস পেন ফিচার করার পরামর্শ দেওয়া হয়েছে। স্যামসাং এর প্রেসিডেন্ট এবং হেড অফ এমএক্স বিজনেস টিএম রোহ সম্প্রতি স্মার্টফোনের লঞ্চ নিয়ে টিজ করে বলেছেন যে, এটি হবে কোম্পানির তৈরি করা সবচেয়ে "উল্লেখযোগ্য" গ্যালাক্সি ‘S Series’ অফার। 

এছাড়াও স্যামসাং এর ওয়েবসাইট থেকে জানা যায় যে বাংলাদেশে তাদের S21 Ultra 5G এর দাম বেশ কিছুটা কমে গিয়েছে। আগে এটার অফিশিয়াল প্রাইজ ছিলো ১,৩৯,৯৯৯ টাকা যা বর্তমানে কমে এসেছে ১,২৪,৯৯৯ টাকায়। এছাড়াও Galaxy A52s 5G, Galaxy A32, Galaxy M32, Galaxy A22 এর মত স্বল্প বাজেটের ফোনগুলোতেও চলছে ১০০০-২০০০ টাকার প্রাইজ ড্রপ। চেক করতে স্যামসাং এর অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করুন।

Post a Comment

1 Comments